,

পুলিশের ওপর হামলা হলে ‘দাঁতভাঙা’ জবাব দেবে যুবলীগ

নিজস্ব প্রতিবেদক:  পুলিশকে জনগণের ‘বন্ধু’ উল্লেখ করে এই বাহিনীর সদস্যদের ওপর হামলা হলে নেতা কর্মীদের নিয়ে ‘দাঁতভাঙা’ জবাব দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে যুবলীগের একটি সমাবেশে।

আজ সোমবার বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের দোস্তবিন্ডিংয়ে দলীয় কার্যালয়ে এই সমাবেশের আয়োজন করা হয়।

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোহাম্মদ মিজানুর রহমান মিজানের উদ্যোগে এই সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়। সমাবেশ শেষে কয়েকশ নেতা কর্মী নগরীর বিভিন্ন সড়কে মিছিল করেন।

সমাবেশে মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, ‘আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। সেই মুহূর্তে বিএনপি-জামায়াত মিথ্যা ও নৈরাজ্যের রাজনীতির অবতারণা করছে। এটাই তাদের চরিত্র। যদি বিএনপি-জামায়াত এ দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেব।’

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক নেতা আতিকুর রহমান, শহিদুল আলম, মোশাররফ হোসেন, জাহাঙ্গীরুল ইসলাম, আশরাফ উল্লাহ, শাহনুর চৌধুরী, সন্দ্বীপ থানা যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান, সন্দ্বীপ থানা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, জিনাত আলি বাদশা, মাহাবুবুল আলম, উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর